ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

চলতি বছরে ব্র্যাক ব্যাংকের ১৩% প্রবৃদ্ধি অর্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০২, ২ আগস্ট ২০১৮

চলতি বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) ব্র্যাক ব্যাংক লিমিটেড ১৩% সমন্বিত (কনসলিডেটেড) কর পরবর্তী মুনাফা প্রবৃদ্ধি অর্জন করেছে ।    

২০১৮ সালের জানুয়ারি-জুন সময়ে ব্র্যাক ব্যাংকের সমন্বিত (কনসলিডেটেড) কর পরবর্তী মুনাফা দাঁড়ায় ২৭২.৮০ কোটি টাকা। যা গত বছর একই সময়ে ছিল ২৪২.১০ কোটি টাকা।

এ বছর সমন্বিত আর্নিংস পার শেয়ার (ইপিএস) ২.৩৬ টাকায় পৌঁছায়, যা ২০১৭ সালের একই সময়ে ছিল ২.০৯ টাকা। ২০১৮ সালে (জানুয়ারি-জুন) সলো ভিত্তিতে, আর্নিংস পার শেয়ার (ইপিএস) ছিল ২.৩৮ টাকা, যা ২০১৭ সালের একই সময়ে ছিল ২.১৭ টাকা।

২০১৮ সালে জুনের শেষে শেয়ারে প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) সমন্বিতভাবে দাঁড়ায় ২৯.০৩ টাকা, যা ২০১৭ সালে জুন শেষে ছিল ২২.২৭ টাকা। সলো ভিত্তিতে, শেয়ারে প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ২০১৮ সালের জুন শেষে দাঁড়ায় ২৬.৭৩ টাকা, যা ২০১৭ সালের জুন শেষে ছিল ২১.৫৫ টাকা। 

শেয়ারহোল্ডারগণ, স্থানীয় এবং বিদেশী বিনিয়োগ বিশ্লেষক এবং পুঁজি বাজার বিশেষজ্ঞগণ ইন্টারনেটে সরাসরি সম্প্রচারের মাধ্যমে এই প্রোগ্রামে যোগদান করেন।

এই অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন ব্যাংকের আর্থিক ফলাফল উপস্থাপন করেন এবং তারপর একটি প্রশ্নোত্তর সেশনে অংশ নেন। ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও এ. কে. জোয়াদ্দার, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও চৌধুরী আখতার আসিফ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এমএইচ/এসি    

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি